আজ সোমবার, ১৩ জুলাই ২০২০ ইং

অ্যাংকর সিমেন্টের ট্রাকের ধাক্কায় প্রাণহারালো মা-ছেলে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১৫:০৪:৫০

সিলেটভিউ ডেস্ক ::সগরদী এলাকায় অ্যাংকর সিমেন্ট কোম্পানির একটি ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র যাত্রী মা ও ছেলে নিহত হয়েছেন। এতে মাহেন্দ্রের আরও তিন যাত্রী আহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের সাগরদী ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার আমিরাবাদ এলাকার মালেক হাওলাদারের স্ত্রী দেলোয়রা বেগম (৬৫) ও তার ছেলে শিপন হাওলাদার (৩৫)।

আহতরা হলেন মো. আনিস (৪২), মো. স্বপন (৫০) ও মোর্শেদা বেগম (৩০)। আহতদের বাড়িও নলছিটি উপজেলায় বলে জানিয়েছে পুলিশ। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেবাচিম হাসপাতালে দায়িত্বরত কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) এ বি নাজমুল আহতদের বরাত দিয়ে জানান, অ্যাংকর সিমেন্ট কোম্পানির একটি ট্রাক (বরিশাল মেট্রো ড-১১-০০৪২) রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। অন্যদিকে মাহেন্দ্রটি (বরিশাল থ-১১-০০১৭) রূপাতলী থেকে লঞ্চঘাটের দিকে যাওয়ার সময় ট্রাকটি মাহেন্দ্রটিকে ধাক্কা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রের যাত্রী দেলোয়রা বেগম নিহত হন। দেলোয়রা বেগমের ছেলে শিপন হাওলাদারসহ আরও চার যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়া হলে সেখানে দুপুর দেড়টার দিকে শিপন হাওলাদার মারা যান।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, ঘটনার পর পরই ট্রাকের চালক পালিয়েছে। তবে চালকের সহযোগীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। অ্যাংকর সিমেন্ট কোম্পানির ওই ট্রাকটি জব্দ করা হয়েছে।

সৌজন্যে : জাগোনিউজ ২৪

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন