আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

গাড়ি-বাড়ি-টাকা ‘যৌতুক চান’ নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্ত্রীর মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ১৯:৪৭:৫১

সিলেটভিউ ডেস্ক :: ৫০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদুর রহমান রুবেলের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী।

সোমবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে মামলা করেন তার স্ত্রী ফারজানা খানম রিনি। বাদীর জবানবন্দি গ্রহণ করে রুবেলকে ২৯ জানুয়ারি আদালতে হাজির হতে সমন জারি করেন।

আদালতের পেশকার মোহাম্মদ হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রিনি ও রুবেলের মধ্যে দীর্ঘদিনের পরিচয় ছিল। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। পরিবারকে না জানিয়ে গত ২০ সেপ্টেম্বর বিয়ে করেন তারা। রিনিকে বিয়ের কথা গোপন রাখতে বলেন রুবেল। পরে পারিবারিকভাবে সবার সম্মতিক্রমে সামাজিক মর্যাদা দিয়ে রিনিকে ঘরে তুলবেন বলে জানান তিনি।

এক মাস ধরে রুবেল সরকারি চাকরি ও সামাজিক মর্যাদা অনুসারে রিনির বাবার বাড়ি থেকে যৌতুক বাবদ নগদ ৫০ লাখ টাকা, একটি ফ্ল্যাট, একটি নতুন প্রাইভেটকার ও ৩০ ভরি স্বর্ণালঙ্কার এনে দিতে বলেন। এর জন্য রিনিকে চাপ প্রয়োগ ও মানসিক নির্যাতন করতে থাকেন। রিনির পরিবারের যৌতুক দেয়ার ক্ষমতা নেই মর্মে জানিয়ে দিলে রুবেল তাকে নিয়ে সংসার করবে না বলে জানান। মোটা অঙ্কের টাকা নিয়ে অন্যত্র বিয়ে করারও হুমকি দেন তিনি।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন