আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বেক্সিমকোর ‘ইভেরা টুয়েলভ’ সেবনে পাঁচদিনেই করোনা নেগেটিভ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৮ ০০:৪১:৩৬

বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবনে মাত্র পাঁচদিনে করোনা নেগেটিভ এসেছে ঢাকা জেলার দোহার থানার করোনা আক্রান্ত ১২ পুলিশ সদস্যের।

বুধবার (২৭ মে) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, গত ১৭ মে রাতে দোহার থানার ১৬ জন পুলিশ সদস্যের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হই। পরদিন ১৮ মে আক্রান্ত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়।

পরবর্তীতে ১৯ মে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশলাইন হাসপাতালে পাঠানো হয়। এরপর গত ২০ মে করোনা আক্রান্ত ১৬ জনের মধ্যে ১২ জনকে বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবন করানো হয়।

পাঁচদিন ওই ওষুধ খাওয়ানোর পর গত ২৫ মে ১২ জনের স্যাম্পল নেওয়া হয় করোনা পরীক্ষার জন্য। বুধবার রাত ৯টার দিকে জানতে পারি ‘ইভেরা’ সেবন করা ১২ জনেরই করোনা নেগেটিভ হয়েছে।

তিনি বলেন, বেক্সিমকোর ‘ইভেরা টুয়েলভ’ ওষুধ সেবনের পাঁচদিনের মাথায় করোনা নেগেটিভ হয়েছে। নিয়মানুযায়ী তাদের আবার দ্বিতীয়বার পরীক্ষা করা হবে। তারপরেই তারা হাসপাতাল থেকে কর্মস্থলে ফিরবেন।

ওসি সাজ্জাদ হোসেন পুলিশ সদস্যদের ইভেরা সেবনের বিষয়সহ সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার জন্য বেক্সিমকোর মালিক সাংসদ সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

আপনার মতামত দিন