আজ মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ ইং

দৈনিক সংবাদের সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মুনরিুজ্জামানের মৃত্যুতে গণফোরামের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ১১:৫৫:১৬

সিলেট : দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক, কলামস্টি ও রাজনতৈকি বশ্লিষেক এবং বিশেষ গেরিলা মুক্তিবাহিনীর সাহসী যোদ্ধা বীরমুক্তিযোদ্ধা খন্দকার মুনরিুজ্জামান আর নেই (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল পৌনে ৮টায় রাজধানীর মুগদা মডেকিলে কলজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩১ অক্টোবর রাতে তাকে রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।  দুই সপ্তাহ আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। ৪/৫ দিন আগে তাকে আইসিউ থেকে কেবেনি নেওয়া হয়।  মঙ্গলবার সকাল পৌনে ৮টায় তিনি না ফেরার দেশে চলে যান।
বীরমুক্তিযোদ্ধা  মুনরিুজ্জামান ১৯৮০ সালে সপিবিরি মুখপাত্র সাপ্তাহকি একতায় সাংবাদিক হিসেবে কর্মজীবন শুরু করনে।

তার মৃত্যুতে গণফোরাম এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জননেতা বীরমুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু,  নির্বাহী সভাপতি সাবেক মন্ত্রী ও  বাংলাদেশের অন্যতম সংবিধান প্রণেতা  অধ্যাপক ড. আবু সাইয়িদ, নির্বাহী সভাপতি ও দলের মুখপাত্র সিনিয়র আইনজীবী এডভোকেট সুব্রত চৌধুরী  গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।  নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের রাজনীতি, গণমাধ্যম ও সাংবাদিকতায় বীরমুক্তিযোদ্ধা খন্দকার মুনিরুজ্জামান এক উজ্জল নক্ষত্র ছিলেন। তার মৃত্যুতে জাতির এক অপূরণীয় ক্ষতি হলো । নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৪ নভেম্বর ২০২০/প্রেবি/পিটি


শেয়ার করুন

আপনার মতামত দিন