আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফ্ল্যাট থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১০ ২০:১৯:৩২

সিলেটভিউ ডেস্ক :: রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরী রোডের একটি বাসা থেকে জামেনা আক্তার (১৯) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১২টার দিকে সিদ্ধেশ্বরী রোডের ১১/বি ফ্ল্যাটের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জামেনা ময়মনসিংহের দুবাউরা উপজেলার কলসিন্দুর গ্রামের কাজিম উদ্দিনের মেয়ে। চার বোনের মধ্যে সে ছিল তৃতীয়। প্রায় এক বছর ধরে ওই বাসায় তিনি কাজ করতেন বলে জানান তার বোন আয়েশা আক্তার।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রী বিপ্লব সরকার জানান, আমরা খবর পেয়ে শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে রমনা সিদ্ধেশ্বরী ৬৫-৬৬ রোডের ১১/বি ফ্লাটের একটি রুম থেকে মরদেহটি উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, জামেনা ওই ফ্ল্যাটে কাজের বুয়া হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার দিবাগত রাত ১০টা থেকে ১১টার মধ্যে যেকোনো সময় ওই বাসায় তার রুমের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে বলে আমরা ধারণা করছি। কি কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃতের বোন আয়েশা আক্তার জানান, সিদ্ধেশ্বরীর ওই বাসায় জামেনা এক বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করত। আমরা রাতে খবর পাই, আমার বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না।




সিলেটভিউ২৪ডটকম/ জাগো নিউজ / জিএসি-০৪

শেয়ার করুন

আপনার মতামত দিন