আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ধর্ষণে অন্তঃসত্ত্বা, ভ্রুণ নষ্ট করে আবারো ধর্ষণ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ২৩:৪২:৫৮

সিলেটভিউ ডেস্ক :: বরিশালের বানারীপাড়ায় অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার পর ভ্রুণ নষ্ট করে পুনরায় তাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পরে আসামি হাসিবুল হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে হাসিবুলকে বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ভুক্তভোগী মাদরাসাছাত্রী বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে বানারীপাড়া থানায় মামলা দায়ের করে। মামলায়  উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে হাসিবুল হাওলাদারকে (১৯) আসামি করা হয়েছে। একই দিন বিকেলে বাড়ি থেকে হাসিবুলকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, হাসিবুলের সঙ্গে ওই মাদরাসাছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে। ধর্ষণের ফলে গত ৫ মাস পূর্বে ওই মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা হয়য়ে পড়ে। বিষয়টি হাসিবকে জানালে কৌশলে সে কোল্ড ড্রিংসেরর সঙ্গে ওষুধ খাইয়ে ভ্রুণ নষ্ট করে। এরপর গত রবিবার (১১ এপ্রিল) ওই মাদরাসাছাত্রীর ঘরে ঢুকে তাকে আবারো ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে তার মা এগিয়ে আসলে হাসিবুল পালিয়ে যায়।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, মামলা পর আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদরাসাছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/কালের কণ্ঠ / জিএসি-১৯

শেয়ার করুন

আপনার মতামত দিন