আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

মাশরাফির ইচ্ছা পূরণ হতে দেবেন না ডু প্লেসি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৪ ১৭:০৮:৫২

সিলেটভিউ ডেস্ক :: আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। আর ২ জুন অভিযানে নামবে বাংলাদেশ। ওই দিন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু করবে টাইগাররা।

আসরের শুভসূচনা প্রত্যাশা করছেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মুর্তজা। টুর্নামেন্টে প্রথম ম্যাচেই জয় নিয়ে মাঠ ছাড়তে চান তিনি। তার ইচ্ছা পূরণ হতে দিতে চান না প্রোটিয়া দলপতি ফ্যাফ ডু প্লেসি।

ইতিমধ্যে বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছেছে অংশগ্রহণকারী ১০ দল। গেল বৃহস্পতিবার সব দলের অধিনায়ক নিয়ে হয় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন। আইসিসি আয়োজিত মিট দ্য ক্যাপ্টেন অনুষ্ঠানে নিজেদের শক্তি-সামর্থ্য নিয়ে কথা বলেন তারা।

নিজের বক্তব্যে মাশরাফি বলেন, আয়ারল্যান্ডে সবশেষ সিরিজে আমরা অনেক দুর্দান্ত খেলেছি। আশা করি, ২ জুন ডু প্লেসির দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভালো খেলব। আশা করি, শুভসূচনা করতে পারব।

তিনি বলেন, ক্রিকেট এমন একটি খেলা যেখানে নিজেদের দিনে যেকোনো দল যে কাউকে হারাতে পারে। আমরা বেশ আত্মবিশ্বাসী, যেকোনো দলকেই হারাতে পারব। তবে সব কিছু নির্ভর করছে ভালো শুরুর ওপর। সূচনাতে মোমেন্টাম পেলে আশা করি টুর্নামেন্টে ভালো করতে পারব।

একই সোফায় মাশরাফির অদূরেই বসা ছিলেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি। ম্যাশের প্রচ্ছন্ন (মৃদু) হুমকি শুনে তিনি বলেন, মোটেও না! আমি এমনটা আশা করি না। মাঠে নামতে মুখিয়ে আমরা। প্রতিপক্ষ কোনো প্রকার ছাড় পাবে না। নিজেদের সামর্থ্য সম্পর্কে জানা আছে। মাশরাফির ইচ্ছাটা পূরণ হতে দেব না।

আগামী ২ জুন বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচটি গড়াবে লন্ডনের কেনিংটন ওভালে। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শরু হবে দুই দলের লড়াই। এর আগে হয়ে গেল এক পশলা কথার লড়াই। এখন দেখার বিষয়, মূল মঞ্চের ময়দানি যুদ্ধে কে জেতে!



সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/২৪ মে ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন