আজ রবিবার, ১২ জুলাই ২০২০ ইং

বিয়ের পর আমার পরিপক্বতা বেড়েছে: লিটন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১১ ১৯:১৭:০৬

সিলেটভিউ ডেস্ক :: জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস বলেছেন, বিয়ের পর মাঠে এবং মাঠের বাইরে সব জায়গাতেই আমার পরিপক্বতা বেড়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরে দুর্দান্ত খেলছেন লিটন কুমার দাস। অতীতের চেয়ে বিপিএল এবারের আসরে ধারাবাহিক পারফরম করা প্রসঙ্গে লিটন বলেছেন, বিয়ের পর আমার পরিপক্বতা বেড়েছে।

শনিবার মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সেকে ৮ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় লিটনদের রাজশাহী রয়েলস। দলের জয়ে ৪৮ বলে ১১টি চার ও এক ছক্কায় ৭৫ রানের ঝড়ো ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার জেতেন লিটন।

চলতি বিপিএলে ইতিমধ্যে ১২ ম্যাচে ৩টি ফিফটির সাহায্যে ৩৮.৩৬ গড়ে ৪২২ রান সংগ্রহ করে সর্বোচ্চ রান সংগ্রহের তালিকায় সেরা চারে রয়েছেন রাজশাহীর ওপেনার লিটন দাস।

ধারাবাহিক পারফরম করা প্রসঙ্গে লিটন বলেন, আমি সৌভাগ্যবান, খুব কম বয়সেই বিয়ে করে ফেলেছি। বিয়ে জিনিসটা আমার পরিপক্বতাকে আরেকটু বাড়িয়ে দিয়েছে। আমি এটা অনুভব করতে পারি, জানি না অন্যদের ব্যাপার কী। হ্যা, এটার জন্য মনে হয় নিজেকে একটু সিনিয়র লাগছে।

জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটে ৭৬ ম্যাচে এক সেঞ্চুরি আর ৯টি ফিফটির সাহায্যে ২ হাজার ৯ রান করা লিটন আরও বলেন, ২০১৬-১৭ মৌসুমে বাজে পারফরম্যান্সের কারণে জাতীয় দলের বাইরে ছিল। ওই সময় আমি অনেক কিছু শিখেছি। তখন আমার মধ্যে পরিপক্বতা এসেছে। তাছাড়া বিয়ের পরেও আমার পরিপক্বতা বেড়েছে মাঠে এবং মাঠের বাইরে সব জায়গাতেই।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন