আজ বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ইং

মুক্তি পাওয়ার আগ মুহূর্তে আবারও ফেঁসে গেলেন রোনালদিনহো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১১:০১:৫৮

সিলেটভিউ ডেস্ক :: যে অপরাধের জালে ফাঁসলেন ব্রাজিলিয়ান বিশ্বকাপজয়ী ফুটবল তারকা রোনালদিনহো, সেই ফাঁস থেকে বেরই হতে পারছেন না তিনি। সম্প্রতি সংবাদ প্রকাশ হয়েছিল, কঠিন কিছু শর্ত মেনে প্যারাগুয়ের বন্দিদশা থেকে মুক্তি পেতে যাচ্ছেন তিনি।

কিন্তু হঠাৎই নতুন জালে ফেঁসে গেলেন তিনি এবং নিজের কৃতকর্মের ফলেই। প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে যে লাক্সারি হোটেলে গৃহবন্দী করে রাখা হয়েছিল রোনালদিনহোকে, সেখানে তিনি আইনভঙ করে মডেলদের নিয়ে নাকি একটি পার্টির আয়োজন করেন।

এখন নিয়ম ভঙ্গ করে এই পার্টি আয়োজন করার অপরাধে অভিযুক্ত করা হচ্ছে সাবেক বার্সা তারকাকে। প্যারাগুয়ের এইচওওয়াই নিউজপেপারের রিপোর্ট অনুসারে, রোনালদিনহো বেশ কয়েকজন মডেল নিয়ে তার সুইটে একটি পার্টির আয়োজন করেন। সেই মডেলদের দেখা গেছে খুব ভোরে হোটেলে আসতে।

ওই রিপোর্টে আরও বলা হয়েছে, সেই নারী মডেলদেরকে দামি গিফটও দেয়া হয়েছে। তারা খুব উঁচুমানের পানীয়ও পান করেছেন। মাঝে মধ্যেই নাকি দেখা যেতে একই সময়ে দুই নারী রোনালদিনহোর সুইটে আসা যাওয়া করছেন।

ওই পত্রিকার সূত্র জানিয়েছে, ‘আমি মনে করি, তারা সবাই মডেল এবং তাদেরকে দেখতে তেমনই মনে হয়েছে। এদের মধ্যে অনেককেই দেখা যেতো, হোটেলের সুইট থেকে নেমে সোজা কারপার্কে নিজের গাড়িতে গিয়ে উঠছেন। আবার কাউকে কাউকে দেখা যেতো হোটেলের মেইন প্রবেশ পথ দিয়ে বের হয়ে যেতেন এবং অপেক্ষমান গাড়িতে গিয়ে উঠছেন।’

প্যারাগুয়ের জেল থেকে ছাড়া পেয়ে কয়েক মাস আগে লাক্সারি হোটেলে গৃহবন্দীত্ব গ্রহণ করেন রোনালদিনহো। এ জন্য তাকে দিতে হয়েছে ১৬ লাখ ডলার। সেখানেই তিনি আইন ভঙ্গ করে আয়োজন করলেন পার্টির। এবার দেখার বিষয়, এই আইন ভঙ্গ করার মাশুল তাকে কতটা গুনতে হয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন