আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

শাবি ফটকে ছিনতাই চক্রের দুই সদস্য আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ১৭:২৪:৪৪

শাবি প্রতিনিধি ::  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে জালালাবাদ থানা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে সিএনজির ভেতর থেকে আটক করা হয় বলে জানান থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক সুমিতা সূত্রধর।

আটককৃতরা হলেন-নগরীর শেখ পাড়ার মারুফ হোসেন (২৪) এবং রাজারগাওয়ের জাহাঙ্গীর আলম (২৮)। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংশ্লিষ্টতা প্রমাণ পাওয়ায় তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ছিনতাইকারী চক্রকে ধরার জন্য আমাদের তৎপরতা অব্যাহত থাকবে। ঘটনার সময় প্রধান ফটকে থাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আটক হওয়া দুই জনের কাছে ছুরি দেখতে পেয়েছি।

উল্লেখ্য, গত কয়েক মাসে সিলেট নগরীতে অর্ধশতাধিক শাবি শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ক্রমবর্ধমান ছিনতাইয়ের প্রতিবাদে গত ৬ নভেম্বর প্রধান ফটকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি পালন করতে গেলে এতে হামলা করে স্থানীয় সিএনজি পরিবহন শ্রমিকরা। এ হামলার দুই দিন পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনের করা মামলায় তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয় বলে থানা পুলিশ জানিয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৭/এমকে/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন