আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে চেয়ারম্যানের সীল-প্যাড নকল করে জালিয়াতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ১৭:৪২:০৪

মৌলভীবাজার প্রতিনিধি ::  মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর স্বাক্ষরযুক্ত সীল ও প্যাড নকল করে ভয়ংকর জালিয়াতি করেছে মেহের আলী উরফে মেহের উল্লাহ।

সোমবার রাত দশটার দিকে মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে এই ভয়ংকর জালিয়াতির অপরাধে আটকে রেখে তার ছোট ভাই আরাফাত আলীর জিম্মায় ছাড় দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মেহের আলী দীর্ঘদিন যাবৎ মৌলভীবাজার সদর উপজেলার ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর স্বাক্ষরযুক্ত সীল ও প্যাড নকল করে বিভিন্ন জালিয়াতির সাথে সম্পৃক্ত হয়ে প্রতারণা করে আসছিল। মেহের আলী তার প্রতিবেশী মুহিবুর রহমান এর জাতীয় পরিচয় পত্র ও নিজ ভূমির কাগজপত্র জাল করে বিক্রির পায়তারা চালাচ্ছিল। বিষয়টি ধরা পরে স্থানীয় চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর কাছে। ইউপি চেয়ারম্যান তার নিজ বাড়িকে ডেকে নিয়ে আটক করে মেহের আলীর স্বজনদের খবর দেন। রাত সাড়ে দশটার দিকে গ্রামীয় সালীশা বসে।

উপস্থিতি সবার কাচে জালিয়াতির বিষয়টি স্বীকার মেহের আলী। আগামীতে এরকম কাজ আর না করার  প্রতিশ্রুতি  দিয়ে উপস্থিত সবার কাছে ক্ষমা চাইলে তার ভাইয়ের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ নিয়ে ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন, মেহের আলী আমার ইউনিয়নের প্যাড ও আমার স্বাক্ষরযুক্ত সীল নকল করেছে। ভবিষ্যতে এধরণের প্রতারণা না করার শর্তে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৭/ওএফএন/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন