আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার জেলা তথ্য কর্মকর্তার প্রেস ব্রিফিং

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-২২ ১৯:৫৮:৫৫

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার প্রেসক্লাবে জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক্র গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস।

বুধবার (২২ নভেম্বর) সন্ধ্যায় এই প্রেস ব্রিফিং এ বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়গুলো প্রেস ব্রিফিংয়ে তোলে ধরা হয়।

প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা তথ্য অফিসার মো. ইব্রাহিম মোল্লা সুমন, প্রেসক্লাবের সহ-সভাপতি এড. রাধাপদ দেব সজল, আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী।

জেলা তথ্য কর্মকর্তা বর্তমান সরকারের নানান উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা এবং টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহের বিস্তারিত আলোচনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ নভেম্বর ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন