আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে শিক্ষাসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৩ ২০:৪৩:৪১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ৪১ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষাসামগ্রী ও ৩০ জন অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার আল-কুরআন একাডেমির চেয়ারম্যান ইসমাইল খানের উদ্যোগে ও দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে ওই শিক্ষাসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বোর্ডের সদস্য ও সিলেট হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল ডাক্তার ইমদাদুল হক।

ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি সাবেল আহমদ খানের সভাপতিত্বে এবং ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি আরাফাত রহমান ও সদস্য নাজিম উদ্দিনের যৌথ পরিচালনায় সভায় উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা পরিষদের মহিলা সদস্যা সুষমা সুলতানা রুহী। প্রধান আলোচকের বক্তব্য রাখেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য খয়রুল আমিন আজাদ, শিক্ষক সান্টু কুমার দেব, সমাজসেবক নুরুল ইসলাম খান, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি তন্ময় দেব। বক্তব্য রাখেন ট্রাস্টের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন ও সদস্য আবুল আশরাফ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০১৮/পিবিএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন