আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

তোয়াকুলে ৫ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন সাংসদ ইমরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ১৭:৩২:৩৪

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট ::  গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্ভোধন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ ইমরান আহমদ। শনিবার সকাল ১০ টায় পাইকরাজ পিআইও ব্রীজ, সাড়ে ১০ টায় কান্দিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ভবন, ১২ টায় বৌলগ্রাম পিআইও ব্রীজ, বেলা ১টায় তোয়াকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ২য় তলা, বেলা ২ টায় ফুলতৈলছগ্রাম পিআইও ব্রীজ এবং বিকাল ৩টায় তোয়াকুল ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেন তিনি। বিকাল ৪টায় তোয়াকুল ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, গোয়াইনঘাটের সকল উন্নয়নের জন্য আমার প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে যারা কাজ করেছেন তাদেরকে ক্ষমা করে দিয়েছি, কিন্তু তাদের দলীয় নেতাকর্মী হয়ে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ার কথা কখনো ভুলবোনা। আগামী নির্বাচনে দলীয় সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

তোয়াকুল ইউনিয়ন যুবলীগের সভাপতি তাহির আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিনের পরিচালনায় ঐতিহাসিক যুবলীগের কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরীয় হেলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন, গোয়াইনঘাট কলেজের অধ্যক্ষ ফজলুল হক, আওয়ামী লীগ নেতা ও ইউ.পি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, ফরিদ আহমদ শামীম, সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে তোয়াকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ লোকমান বলেন, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তাহার বশতঘরের টিন পুড়িয়ে দেয় পাক হানাদার বাহিনী। বর্তমানে ওই পুড়া টিনের ঘরে তিনি বসবাস করছেন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন তোয়াকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনজির আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ মোস্তাকিন, আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরীয় রাসেল, নুরুল মমিন জাহেদ, সোহান দে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসান, যুবলীগ নেতা মিজানুর রহমান, মিসবাহ আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিসবাহ উদ্দিন, সাধারন সম্পাদক আসাদুজ্জামান প্রমুখ।  ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে নুরুল মোমিন জাহেদ সভাপতি ও মোঃ বেলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ জানুয়ারি ২০১৮ / এম/ এমইউএ


@

শেয়ার করুন

আপনার মতামত দিন