আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখা স্টুডেন্ট এসোসিয়েশন, সিলেট-এর আহবায়ক কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২১ ২১:১৮:৩৫

সিলেট :: বড়লেখা স্টুডেন্ট এসোসিয়েশন, সিলেট-এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পার্কভিউ মেডিকেল কলেজের প্রফেসর ডা. ফয়েজ আহমদের সভাপতিত্বে ও কাউন্সিলর রেহান পারভেজ রিপনের সঞ্চালনায় মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিনকে প্রধান উপদেষ্টা করে ও সভায় সর্বসম্মতিক্রমে শাকুর আহমদ জনিকে আহবায়ক এবং বাকের আহমদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী ওয়াহিদুর রহমান ওয়াহিদ, রহমানীয়া ওভারসীজের স্বত্ত¡াধিকারী মো. আব্দুল আলীম, লিংকার্স ট্রাভেলস এর স্বত্ত¡াধিকারী আবুল কাশেম, মহসিন আহমদ, আলতাফ হোসেন, জাহাঙ্গীর আলম লুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য শাহ আলম শাওন প্রমুখ। 

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক মাহবুব হোসাইন, তানভীর আন্জুম শুভ, তারেক আহমদ, তাহের আহমদ, শাহজাহান আহমদ, মুন্না মুকিত, হুমায়ুন রশিদ, অপরাজিতা দাস মুক্তা ও শাহান আহমদ, সদস্য লায়েক আহমদ, মহিউদ্দিন সৌরভ, শাহরিয়ার হোসাইন সাফী, হিফজুর রহমান, তুষার চৌধুরী, আরিফ আহমদ, কজ্জল দাস, শিব্বির আহমদ, হাবিব, ফারহান, মুজিব হোসেন মীম, ফখরুল ইসলাম, তানভীর আহমদ, হাফিজ মুহিব, প্রহল্লাদ সিংহ, রাহাত আব্দুস সহিদ, আফজাল হোসেন, আলী হোসেন, মারজানা আক্তার, নওশীন চৌধুরী পুষ্পা ।

সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন