আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নুনু মিয়ার সমর্থনে দৌলতপুর-দেওকলস ইউনিয়ন আ.লীগের যৌথ কর্মীসভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-১৯ ২৩:৫৩:১৬

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান বলেছেন, আওয়ামী লীগের শাসন আমলে দেশবাসী নিরাপত্তার সাথে বসবাস করেন ও নিজের প্রাপ্য অধিকার শতভাগ পান। তাই নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিশাল ব্যবধানে বিজয়ী করে ৪র্থ বারের মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। আশাকরি আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের চলমান উন্নয়ন প্রক্রিয়ায় বিশ্বনাথ উপজেলাকে আরো বেশি করে আলোকিত করতে ‘৫ম উপজেলা পরিষদ নির্বাচনে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী এস এম নুনু মিয়াকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

তিনি ‘৫ম উপজেলা পরিষদ নির্বাচন’কে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি এস এম নুনু মিয়ার সমর্থনে সোমবার দুপুরে উপজেলার দৌলতপুর ও রাতে দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের পৃথক যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেন, নৌকার বিজয়ে পূর্বের সকল সময়ের চেয়ে বিশ্বনাথে উন্নয়ন অনেক অনেক বেশি বাস্তবায়িত হবে। কোন প্রকারের লুটপাঠ নয়, জনগণকে সাথে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে এলাকার সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে। উপজেলা পরিষদে থাকবে সচ্ছতা ও জবাবদিহিতা। তাই নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

পৃথক কর্মীসভাগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলতাব হোসেন, যুবলীগ নেতা অ্যাডভোকেট সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সহ সভাপতি সুনীল বৈদ্য, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আজিজের পরিচালনায় কর্মীসভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা মাওলানা কবির আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদ। দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন ও যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আলী আফছর মাস্টার, সাংগঠনিক সম্পাদক সুলতান মিয়া। কর্মীসভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা মাসুক এ রাব্বানী। কর্মীসভাগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন