আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে পুলিশ সুপারের কাছে আবেদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ১২:৫১:২৫

সিলেট :: সিলেটের বিশ্বনাথে একাধিক চেক ডিজঅনার মামলার আসামী প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাকে ধরছেনা বলে অভিযোগ করা হয়েছে। বুধবার সিলেট জেলা পুলিশ সুপারের কাছে এ অভিযোগ করেন বিশ্বনাথের শাহজির গাউ গ্রামের মৃত আওলাদ আলীর পুত্র সেলিম মিয়া।

আবেদনপত্রে তিনি উল্লেখ করেন, বিশ্বনাথের দেওকলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফখরুল ইসলাম মতছিনকে ১৪ লাখ ৮০ হাজার টাকা প্রদান করেন। মতছিন টাকা ফেরত দিতে গড়িমসি শুরু করলে চাপের মুখে সেলিম মিয়াকে তিনি একটি চেক প্রদান করেন। চেক ব্যাংকে নিয়ে গেলে তা ডিজঅনার হয়।

২০১৬ সালের ৯ নভেম্বর সিলেট জুডিশিয়াল ম্যাজিষ্ট্র্যাট আদালতে মামলা (দায়রা ৭৭/২০১৭) করলে ২০১৮ সালের ১৫ জানুয়ারি মামলার রায় হয়। রায়ে চেয়ারম্যানকে ১ বছরের সশ্রম কারাদন্ড ও ১৪ লাখ ৮০ হাজার টাকা জরিমানার দন্ড ঘোষণা করা হয়। আসামী পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়। কিন্তু গত ১ বছর ধরে বিশ্বনাথ থানা পুলিশ তাকে গ্রেফতার করছেনা।
একইভাবে প্রতারক  ফখরুল ইসলাম মতছিনকে ওসমানীনগর উপজেলার রুঙ্গিয়া গ্রামের আজহার আলীর পুত্র শেখ আব্দুর রউফ ব্যবসার উদ্দেশ্যে ১ লাখ টাকা দিয়েছিলেন। পরে টাকা আদায় করতে না পেরে তিনিও মামলাদায়ের করেছিলেন (নং ৫৯৪/২০১৭, ওসমানীনগর সিআর ৫২)। এই মামলায় আদালত তাকে ৮ মাসের সশ্রম কারাদন্ড ও দেড় লাখ টাকার দ্বিগুণ অর্থদন্ডে দন্ডিত করেন। এই মামলায়ও তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারী হলেও বিশ্বনাথ থানা পুলিশ তাকে অজ্ঞাত কারণে তাকে গ্রেফতার করছেনা।
আসামী ফখরুল ইসলাম মতছিন এলাকায় প্রকাশ্যে থাকলে অজ্ঞাত কারণে পুলিশ তাকে গ্রেফতার করছেনা।

সেলিম মিয়া অবিলম্বের প্রতারক ফখরুল ইসলাম মতছিনকে গ্রেফতার করতে জেলা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।
সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০১৯/ডেস্ক/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন