আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

এমসি কলেজের ছাত্রকে ঘর থেকে ডেকে নিয়ে রক্তাক্ত জখম!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২১ ২০:৩৫:৩৩

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট এমসি কলেজের এক শিক্ষার্থীকে ঘর থেকে ডেকে বের করে রামদা দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে ৫ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে মামলা করেছেন।

নাজমুল ইসলাম মনসুর (২০) নামের ওই শিক্ষার্থী নগরীর বিমানবন্দর থানাধীন খাদিমনগর ইউনিয়নের পশ্চিম খাগড়িয়া গ্রামের ময়নুল ইসলামের ছেলে। তিনি এমসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বুধবার রাতে তার ওপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামিরা হলেন- পশ্চিম খাগড়িয়া গ্রামের মৃত ফারুক আহমদের ছেলে রনি আহমদ (২৪), জনি আহমদ (২৭) ও নুর ইসলাম (৪৫), নুর ইসলামের ছেলে রাহি (২০) এবং মৃত ফারুক আহমদের ছেলে শফিক মিয়া (৪০)।

বিমানবন্দর থানায় দায়েরকৃত মামলায় বাদী ময়নুল ইসলাম অভিযোগ করেছেন, আসামিরা কয়েকজন সহযোগী নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী চাকু, দা, রামদা, লোহার পাইপ ইত্যাদি নিয়ে বুধবার রাত ৯টার দিকে তার বাড়ির গেইটের ভেতর প্রবেশ করে। তারা কৌশলে নাজমুল ইসলাম মনসুরকে ঘর থেকে ডেকে বের করে। এ সময় তাকে গালিগালাজ করা হয়। এর প্রতিবাদ করায় রনি আহমদ রামদা দিয়ে মনসুরের মাথায় আঘাতের চেষ্টা করে। তবে রামদার আঘাত মাথায় না লেগে তার বাম চোখের ভ্রু ও কপালের নিচের অংশে লেগে গুরুতর জখম হয়। এরপর অন্যান্য আসামিরাও মনসুরকে মারধর করে। তিনি (ময়নুল) শোরগোল শুনে ঘর থেকে বেরিয়ে এলে তাকেও মারধর করা হয়।

হামলাকারীরা মনসুরের পকেট থেকে একটি মোবাইল ফোন ও গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলেও অভিযোগ করেছেন তিনি।

বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নাজমুল ইসলাম মনসুর।

এ বিষয়ে বিমানবন্দর থানার পরিদর্শক শাহাদত হোসাইন বলেন, ‘মামলার তদন্ত চলছে।’

সিলেটভিউ২৪ডটকম/২১ মার্চ ২০১৯/এসএ/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন