আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

স্বাধীনতাকে সমুন্নত রাখতে কাজ করছেন শেখ হাসিনা: ডা. শিপলু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২২ ১৯:০৪:৫৯

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল। তার যোগ্য নেতৃত্বে দেশের জনগণ স্বাধীনতার জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। রক্তের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতাকে সমুন্নত রাখতে জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা কাজ করছেন। দেশ থেকে দারিদ দূর করে মানুষের মুখে হাসি ফুটাতে তার কাজে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতা করতে হবে।

সিলেট মহানগর ১৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি শুক্রবার সকালে নগরীর মানিকপীর রোডস্থ লায়নস হাসপাতালে এ কর্মসূচির আয়োজন করা হয়। রক্তদান কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করে সন্ধ্যানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল ইউনিট।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য দেলোয়ার হসেন দিলাল, মহানগর ছাত্রলীগ নেতা সাইফুর রহমান সাইফুর, জঙ্গিনূর আহমদ জিবান, জামিল হুসেন, আবি আহমেদ, ইজদানী, ১৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান আহমদ, সহ-সভাপতি এম এ কাইয়ূম, ফাহিম আহমদ ও এনাম আহমদ লিমন।

এসময় উপস্থিত ছিলেন সন্ধ্যানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল ইউনিটের সাধারণ সম্পাদক মো. রাজীব আহসান সুমন, সহ-সভাপতি রুপন দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মুহিবুর রহমান, সদস্য জাহাঙ্গীর আলম নাহিদ, ইসবাত হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস


শেয়ার করুন

আপনার মতামত দিন