আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের প্রতিবাদ সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৪ ২১:০২:৫৬

সিলেট :: রাতের আধারে ইউনিয়ন অফিস স্থাপনের অভিযোগ এনে ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আহমদ জিলুর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছেন পরিষদের মেম্বাররা।

রবিবার সন্ধ্যা ৭টায় উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটাল পুর সেনের বাজারে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্যানেল চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী হেলাল বলেন, আমরা কয়েক মাসে আগে লিখিতভাবে ইউএনও বরাবর জানিয়েছি যে ইউপি চেয়ারম্যান আহমদ জিলু তার একক সিদ্ধান্তে সংখ্যাগরিষ্ঠ ইউপি সদস্যদের মতামতের বিরুদ্ধে গিয়ে ইলাশপুরে একটি কমিউনিটি সেন্টারে ইউপি অফিস স্থাপনের পায়তারা করছেন। যা ইউনিয়নের সংখ্যাগরিষ্ঠ জনমতের বিপরীত। কিন্তু সেটা উপেক্ষা করে গতকাল রাতে তার মেম্বারদের না জানিয়ে ইউপির মালামাল তার সেন্টারে নিয়ে আসেন এবং সেখানে একটি সাইনবোর্ড টানান। যে বিষয়ে আমরা সংখ্যাগরিষ্ঠ মেম্বাররা অবগত নই।

প্রতিবাদ সমাবেশে বক্তারা, চেয়ারম্যানের এই রকম কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এই একক সিদ্ধান্ত ও জনমত উপেক্ষা করে ইউপি অফিস স্থাপনের বিরুদ্ধে গণ আন্দোলনের হুশিয়ারী দেন।

প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন- ২নং প্যানেল চেয়ারম্যান কুতুব উদ্দিন, ইউপি সদস্য জামাল উদ্দিন, কয়েস আহমদ, মুরব্বী আব্দুল মন্নান, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন, গেদা মিয়া, বাবুল মিয়া, আলী নেওয়াজ, সামছু উদ্দিন, ডা. বাবুল মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০১৯/এসএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন