আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট চেম্বারের সাবেক সভাপতির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ১৯:৩৫:২৩

সিলেট :: দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও ইন্টারন্যাশনাল সিকিউিরিটিজ ট্রেডিং কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী আহমদের রোগমুক্তি কামনায় চেম্বারের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫টায় চেম্বার কনফারেন্স হলে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শেখ ছাদিকুর রহমান।

মাহফিলে চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সালাহ উদ্দিন আলী আহমদ সিলেট চেম্বারের সভাপতি হিসেবে তার দায়িত্বকালে ব্যবসায়ীদের কল্যাণে অনেক অবদান রেখেছেন। তিনি মহান আল্লাহ তাআলার দরবারে তার আশু রোগমুক্তি কামনা করেন এবং সিলেট চেম্বারের সকল সদস্য ও ব্যবসায়ী মহলের নিকট তার জন্য দোয়া কামনা করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, নুরুল ইসলাম, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মুশফিক জায়গীরদার, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. আব্দুর রহমান (জামিল), সাবেক সিনিয়র সহ সভাপতি মো. শাহ্ আলম, সাবেক সহ সভাপতি মঞ্জুর আহমদ, সাবেক পরিচালক সিরাজুল ইসলাম, মো. বশিরুল হক, সদস্য জুবায়ের রকিব চৌধুরী, মাহবুবুল হাফিজ চৌধুরী চৌধুরী মসফিক, মো. আবুল কালাম, মো. ওয়াহিদুজ্জামান চৌধুরী রাজিব ও অন্যান্য সদস্যবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন