আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের রক্তদান কর্মসূচি ৩১ মার্চ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৬ ২১:৫৮:৪৯

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব (এমইউএসএসসি) এর উদ্যোগ্যে ও মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র, সিলেটের সহযোগিতায় আগামী ৩১ মার্চ রবিবার দিনব্যাপি রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানিয়েছেন- প্রতিবছর এই রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা সহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ রক্তদান করে থাকেন। প্রতিদিন সিলেটে ক্যান্সার, থেলাসেমিয়াসহ বিভিন্ন ধরণের রোগে প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হয় তাই আমাদের এই রক্তদান কর্মসূচি যেমন তাদের সহযোগিতা করে পাশাপাশি নতুন ডোনার তৈরি করতে সহযোগিতা করে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটি রক্তদান কর্মসূচি ২০১৯-কে সামনে রেখে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে এমইউএসএসসি’র সভাপতি চয়ন পাল বলেন ‘আমাদের প্রত্যেকের দেশের প্রতি, সমাজের প্রতি দায়িত্ববোধ রয়েছে এসব সামাজিক কর্মকান্ড আমাদের দেশপ্রেমে উদ্দীপনা জাগায়। আমাদের আরো নতুন নতুন সমাজসেবা মূলক কর্মকান্ডে আগ্রহী হতে হবে এবং কার্যক্রম বাস্তবায়িত করতে হবে, এতে আমরা সবাই উপকৃত হব।’

এসময় আরো উপস্থিত ছিলেন- উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরাজিত সিনহা, আরিফ আহমেদ, শরীফ আহমেদ, এমইউ একটিভ ব্লাড ডোনারস ফ্যামিলির এডমিন মোহাম্মদ আবিদ কায়সার, নাজিউর চৌধুরী ও মো. মোস্তাক তালুকদারসহ সকল বিভাগের ছাত্রছাত্রীবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন