আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বর্ণাঢ্য আয়োজনে এসিআই মটরসের পহেলা বৈশাখ উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৫ ১৬:৪৮:৪৫

সিলেট :: নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলা নববর্ষের প্রথম দিন পহেলা বৈশাখ উদযাপন করেছে এসিআই মটরস সিলেট পরিবার।

রবিবার দক্ষিণসুরমাস্থ এসিআই সিলেট অফিসের উদ্যোগে দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল শোভাযাত্রা, বৈশাখী মেলা, বাংলার ঐতিহ্যবাহী খাবার পরিবেশন, গ্রামীণ খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র।

সকালে সিলেট অফিস প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি চন্ডিপুল পয়েন্ট ঘুরে বঙ্গবীর সড়কে বৈশাখী মেলায় যোগ দেয়।

এসিআই মটরস আঞ্চলিক অফিস প্রধান জাকির আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইফতেখার অভি, মাসুদ পারভেজ নাহমুল হাসান, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জের ব্যবসায়ী ও কৃষি কর্মকর্তারা।

এসিআই মটরস বৈশাখী মেলায় সোনালিকা ট্র্যাকটর, এসিআই পাওয়ার টিলার,ডিজেল ইঞ্জিন, ইয়ামাহা মটর সাইকেল, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল,কোবেলকো, লোভল কন্সট্রাকশন, পাম্প, রিপার, ইয়ানমার কম্বাইন্ড হারভেষ্টার,রাইস ট্রান্সপ্লান্টার সহ আধুনিক কৃষি যন্ত্রপাতি প্রদর্শন করা হয়।

এসিআই মটরস সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, এসিআই মটরস দেশের এক নম্বর ব্রান্ড, এর রয়েছে শক্তিশালী নেটওয়ার্ক এবং গ্রাহকের সন্তষ্টির জন্য রয়েছে বিক্রয়োত্তর সেবা । তিনি বলেন এ বছরের প্রথম থেকেই কৃষক ভাইয়েরা এসিআই এর যন্ত্রপাতি ব্যবহার করে দেশকে সোনালী ফসলে ভরে তুলবেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ এপ্রিল ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন