আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

মধ্যরাতে মিরাবাজারে নির্মানাধীণ রেস্টুরেন্টে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২২ ১১:৪২:২০

নিজস্ব প্রতিবেদক :: মধ্যরাতে নগরীর মিরাবাজার এলাকায় একটি নির্মানাধীণ রেস্টুরেন্টে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও রেস্টুরেন্টের বড় ক্ষয়ক্ষতি হয়। এর পরিমাণ প্রায় ৩০ লক্ষ টাকা হবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

রবিবার দিবাগত রাত দেড়টার দিকে মিরাবাজার হোটেল সুপ্রিমের পেছনে এডভোকেট নওসাদ আহমদ চৌধুরীর ছেলে আমজাদ আহমদ চৌধুরীর মালিকানাধীন রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। রেস্টুরেন্টটির ছাদ ছনের তৈরী ছিল। এছাড়া ভেতরে প্রচুর নির্মাণসামগ্রী রাখা ছিল।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আধাঘ্ন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অভিযানে নেতৃত্ব দেয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা শিমুল মোহাম্মদ রফি জানান- নির্মানাধীণ রেস্টুরেন্টটির ছাদ ছিল ছনের এবং ভেতরে নির্মাণসামগ্রী রাখা থাকায় আগুনের তীব্রতা বেড়ে যায়। রেস্টুরেন্টে বিদ্যুৎ কিংবা গ্যাসের কোন সংযোগ ছিলনা, তদন্ত ছাড়া বলা যাচ্ছে না কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে।

ক্ষয়ক্ষতির ব্যপারে তিনি জানান- প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লক্ষ টাকার মত হবে বলে ধারণা করা যাচ্ছে। তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আরো বেশী দাবি করছেন।

পবিত্র শবে বরাতের রাতে এই অগ্নিকান্ড এলাকার মুসল্লিদের মাঝে আতঙ্কের সৃষ্টি করে। আশপাশের মানুষ পরিবার-পরিজন নিয়ে রাস্তায় নেমে আসে। আর অগ্নিকান্ডের সময় বাতাসের তীব্র গতি আগুনের বিস্তৃতি আরো বাড়িয়ে দেয়।

সিলেটভিউ২৪ডটকম/২২ এপ্রিল ২০১৯/ডিজেএসব

@

শেয়ার করুন

আপনার মতামত দিন