আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

জগন্নাথপুরে ৬ বছরের শিশু ধর্ষণ, লম্পট ধর্ষক গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৬ ১৭:৩৪:১০

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় লম্পট ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতার পিতার দায়েরকৃত মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

শুক্রবার ধর্ষিতা শিশুর পিতা জানান, আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। ঘরের ভিতর আমার ছোট শিশু কন্যাকে একা পেয়ে নরপশু রুম্মান তাকে ধর্ষণ করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ধর্ষণকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ ও মামলার এজাহারে সুত্র থেকে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাদে খাশিলা (পূর্বপাড়) গ্রামের আমর মিয়ার ছেলে রুম্মান মিয়া (২৫) গত ২৩ এপ্রিল বিকেলে তার এক প্রতিবেশীর ছয় বছরের শিশু কন্যাকে বসত ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষণকারী রুম্মান পালিয়ে যায়। ধর্ষণের শিকার শিশুকন্যা খাশিলা পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় মেয়েটির বাবা জগন্নাথপুর থানায় এজাহার দায়ের করলে জগন্নাথপুর থানা পুলিশ বৃহস্পতিবার স্থানীয় কলকলিয়া এলাকা থেকে ধর্ষক রুম্মান মিয়াকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ধর্ষণের শিকার শিশুকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান ষ্টপ ক্র্যাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

নির্যাতিনের শিকার শিশুর বাবা বলেন, ঘটনার সময় আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। ঘরের ভেতর আমার ছোট্র শিশু কন্যাকে একা পেয়ে নরপশু তাকে ধর্ষণ করেছে। এ ঘটনায় আমি বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছি।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই রাজিব বলেন, মামলার প্রেক্ষিতে ধর্ষণকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, শিশু ধর্ষণের ঘটনায় শিশু ও নারী নির্যাতন আইনে থানায় মামলা হয়েছে এবং সাথে সাথেই আমরা ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি।



সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৯/এসএইচএস/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন