আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ২০:৪৬:০৫

নিজস্ব সংবাদদাতা, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল বাজারে দু\'পক্ষের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আহতদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (১৯ মে) বিকাল সাড়ে ৫টার দিকে তোয়াকুল বাজারের পশ্চিম দিকে পূর্ব শত্রুতার জের ধরে ওঁৎ পেতে থাকেন লাকী গ্রামের মৃত আবদুল মুতলিবের ছেলে রহিম (২৮) ও তার সহযোগীরা। এসময় লাকী গ্রামের মছব্বির, কছিরসহ ৫-৬ জন লোক তোয়াকুল বাজারে আসার উদ্দেশ্যে ঘটনাস্থলে পৌঁছালে রহিম ও তার সহযোগীরা মছব্বির ও কছিরসহ তার সাথের লোকদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারাও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের প্রায় ২০জন আহত হন।

আহতদের মধ্যে মছব্বিরের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় উত্তেজিত হয়ে রহিম ও তার লোকজন লাকী গ্রামে প্রবেশ করে মনির উদ্দিনের বাড়ি ঘরে হামলা চালিয়ে ঘর দরজা ভাংচুর করে।

এ ব্যাপারে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রবিউল্লাহ বলেন, তোয়াকুল বাজারে মারামারির ঘটনার খবর পেয়ে এএসআই সুলেমানকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে প্রেরণ করা হয়েছে। তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৯/এএম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন