আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ২০:৫৪:৪৭

সিলেট :: বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। আজ রবিবার ইউনিয়নের মনোকূপা গ্রামের ফ্রান্স প্রবাসী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা মফিজ আলীর বাড়িতে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক আহমদ ও ফ্রান্স প্রবাসী আওয়ামী লীগ নেতা মফিজ আলী।

অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তফাজ্জুল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আনোয়ার আলী, মন্তাজ আলী, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান, সেলিম আহমদ ও শমসের আলী, ইউনিয়ন যুবলীগ নেতা শামসুল আলম মিসবাহ, আফসান খান, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রুহেল আহমদ, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, বঙ্গবন্ধু শিশু-কিশোর পরিষদ নেতা ছিদ্দেক আলী ও মন্তাজ আলী প্রমুখ।

আলোচনায় সভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘পবিত্র রমজানের ত্যাগ ও তীতিক্ষার আদর্শে উদ্বুদ্ধ হয়ে আত্মশুদ্ধির পাশাপাশি সমাজ ও দেশের কল্যাণে কাজ করতে হবে।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী জনননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমাদের সকলকে সচেষ্ট থাকতে হবে।’

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন