আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

দক্ষিণ সুুরমায় ধরা পড়লো দুই মাদক ব্যবসায়ী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১১ ২০:৩৫:৩৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট নগরীর দক্ষিণ সুরমায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে একজন তরুণী, অপরজন যুবক। তাদের কাছ থেকে ইয়াবা জব্দ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশ (এসএমপি) জানায়, সিলেট নগরীর দক্ষিণ সুরমার খোজারখলা থেকে ৩৫ পিস ইয়াবাসহ সেলিনা আক্তার (১৯) নামের এক তরুণীকে আটক করা হয়। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়। সেলিনা আক্তার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের সাদুরবাজার গ্রামের সিরাজুল ইসলাম সেলিমের মেয়ে। বর্তমানে দক্ষিণ খোজারখলার দুলাল মিয়ার কলোনিতে থাকেন তিনি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন সেলিনা আক্তার। নিজের বাবার সাথে মিলে এ কাজ করতেন তিনি। কলোনির ভাড়াটিয়ারা জানিয়েছেন, সারাদিন ও রাতের মধ্যভাগ পর্যন্ত বিভিন্ন বয়সের লোকজন ওই কলোনির ভাড়াটিয়া সিরাজুল ইসলামের ঘরে যাতায়াত করতেন।

পুলিশ কর্মকর্তা জেদান আল মুসা আরো জানান, দক্ষিণ সুরমা থানার এসআই মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে সেলিনা আক্তারের বিরুদ্ধে মামলা করেছেন।

এদিকে, দক্ষিণ সুরমার কাজীরবাজার ব্রিজের নিচে কামালবাজারগামী সড়ক থেকে জনি শুক্ল বৌদ্ধকে (৩৩) আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে ২১ পিস ইয়াবাসহ আটক করে।

জনি শুক্ল দক্ষিণ সুরমার নিয়ামতপুরের মৃত মনাই শুক্ল বৌদ্ধের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা করেছেন বলে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুন ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন