আজ বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ ইং

অসুস্থ কাউন্সিলর ফরহাদ শামীমের পাশে খন্দকার মুক্তাদিরসহ নেতৃবৃন্দ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১১:২৬:২০

সিলেট :: অসুস্থ সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমকে দেখতে এবং চিকিৎসার খোঁজ খবর নিতে উনার বাসায় যান বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলি আহমদ, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম।

হাসপাতালে চিকিৎসারত সময়ে ঢাকা থেকে সার্বক্ষনিক খোঁজ খবর নেন সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী
এবং হাসপাতালে দেখতে যান সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকি, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী , জাবেদ আহমেদ , জ্বিল্লুর রহমান উজ্বল( প্যানেল মেয়র), রাশেদ আহমেদ, রেজওয়ান আহমেদ, কুলসুমা আক্তার পপি, লায়েক আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান সহ দলীয় নেতা কর্মী এবং কাউন্সিলরবৃন্দ।

বুধবার সন্ধ্যার পর থেকে সমাজের বিভিন্নস্তরের মানুষ ও ৬নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের গন জমায়েত সৃষ্টি হয় এই নেতার বাসভবনে।

এদিকে, ফরহাদ চৌধুরী শামীমের সুস্থতা কামনায় উনার ওয়ার্ডের বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।সকলের দোয়াও এবং আল্লাহর অশেষ রহমতে বর্তমানে সুস্থ আছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৯/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন