আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেট শিক্ষা ট্রাস্টের বৃত্তি পেলো ৬১ জন মেধাবী শিক্ষার্থী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ২১:১০:৩৩

সিলেট :: সিলেট শিক্ষা ট্রাস্টের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করা হয়েছে। ৬১ জন গরীব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ২ লক্ষ ১৬ হাজার টাকা বৃত্তি হিসেবে বিতরণ করা হয়।

সোমবার (২৪ জুন) বিকাল ৩টায় সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃত্তি বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা ২০৩০ সালের মধ্যে বাস্তবায়ন করতে হবে। উন্নত বাংলাদেশ বিনির্মাণে আমাদের পরবর্তী প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে তৈরি করতে হবে।

তিনি আরো উল্লেখ করেন, আমাদের অগ্রজ সিলেটের তৎকালীন সুযোগ্য জেলা  প্রশাসক মোহাম্মদ ফয়েজ উল্লাহ এই সিলেট শিক্ষা ট্রাস্ট গঠন করে মহৎ কাজের সূচনা করে ছিলেন বলেই আজ আমরা এর অংশীদার হয়ে কাজ করছি।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)  আসলাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট শিক্ষা ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সদস্য বিশিষ্ট কলামিস্ট সাংবাদিক আফতাব চৌধুরী, অ্যাডভোকেট সালেহ আহমদ, এমসি কলেজের সহকারি অধ্যাপক মো. জামাল উদ্দিন, অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী, সিএসআইডির প্রকল্প সমন্বয়কারী খ. ম. আবেদ উল্লাহ, বৃত্তিপ্রাপ্ত সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী তোহিদুর রহমান চৌধুরী, সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী তাসকিয়া জান্নাত চৌধুরী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন