আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

সালুটিকরে গৃহবধূকে হত্যা: স্বামী, দেবরসহ ৫ জনকে গ্রেফতারের আদেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৪ ২২:১৯:৫৪

সিলেট :: সিলেট শহরতলীর বিমানবন্দর থানার ছালিয়া কাটুকুড়ি গ্রামের গৃহবধু ছালমা বেগম খুনের ঘটনায় তার স্বামী, দেবর, শাশুড়িসহ ৫ জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

রবিবার (২৩ জুন) সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মোহিতুল হক এনাম চৌধুরী পরোয়ানা জারি করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট সদর উপজেলা শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদারের তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক এই আদেশ প্রদান করেন।

নিহত গৃহবধূর বড় ভাই মোঃ খোয়াজ আলী জানান- গত ৩১ আগস্ট ২০১৮ এয়ারপোর্ট থানায় যৌতুকের জন্য নির্যাতন করে তার বোনের মৃত্যুর ঘটনায় তিনি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহার ও নিহতের ভাই খোয়াজ আলীর কাছ থেকে জানা যায়-প্রায় ৮-৯  বছর আগে সিলেট গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও গ্রামের মৃত খলিলুর রহমানের মেয়ে সালমা বেগমের সাথে বিমানবন্দর থানার ছালিয়া কাটুকুড়ি গ্রামের মৃত কাদির মিয়া উরফে মখার ছেলে শানুর আহমদের বিয়ে হয়। বিয়ের পর থেকে শানুর মিয়া প্রায়ই সালমা বেগমকে যৌতুকের জন্য নির্যাতন করতেন।  যৌতুকের জন্য স্বামী, দেবরসহ অন্যরা মিলে গৃহবধূ সালমাকে নির্মমভাবে হত্যা করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন