আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

যোগ্য নেতৃত্ব গড়তে যুবলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে : কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৬ ২৩:৫৪:২৮

সিলেট :: বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সৎ ও যোগ্য নেতৃত্ব গড়ে তুলতে সিলেট মহানগর যুবলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যুবলীগ হচ্ছে একটি সুসংগঠিত সংগঠন। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে সারা বাংলাদেশে যুবলীগ সুসংগঠিতভাবে যৌগ্য নেতৃত্ব গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। এজন্য তিনি তাদের প্রশংসা করেন।

তিনি বুধবার সন্ধ্যায় জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১৪ ও ১৫নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

১৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এম. এম. মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি বলেন, সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ডে সম্মেলন অত্যন্ত আনন্দ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে এবং সম্মেলনের মাধ্যমে সৎ ও যোগ্য নেতৃত্বে বেরিয়ে এসেছে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সেলিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের সদস্য সুবেদুর রহমান মুন্না, আনিসুজ্জামান আনিস, রাহেল আহমদ চৌধুরী, সাজু ইবনে হান্নান খান, আনিসুর রহমান তিতাস, কলিন্স সিংহ, লাহিন আহমদ, ইমামুর রহমান লিটন, বিপ্লব পুরকায়স্থ, হোসেন আহমদ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সলিট খান মুন, ইলিয়াছ চৌধুরী দিনার, ১৫নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল লেবু, সাবেক সাধারণ সম্পাদক লিটন আহমদ সহ ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এম. এ. মতিনকে সভাপতি ও কাজী আব্দুল মুকিত সুমনকে সাধারণ সম্পাদক করে ১৪নং ওয়ার্ড যুবলীগ এবং লিটন দেবকে সভাপতি ও মাহবুবুল মালিক গুড্ডুকে সাধারণ সম্পাদক করে ১৫নং ওয়ার্ড যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জুন ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন