আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

সিলেট জেলা আ.লীগের রক্তদান কর্মসূচি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ১৪:০৭:৪০

নিজস্ব প্রতিবেদক :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে সিলেট রেড ক্রিসেন্টে এ রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু জীবন দিয়ে এদেশের মানুষের ভালবাসার ঋণ শোধ করেছিলেন। ঘাতকরা তাকে হত্যা করে আওয়ামী লীগকে নিশ্চিন্ন করতে চেয়েছিল। কিন্তু তাদের সে অপচেষ্ঠা ব্যর্থ হয়েছে। তারা বঙ্গবন্ধুকে হত্যা করলেও আওয়ামী লীগ ও স্বাধীনতার পক্ষের শক্তিকে নিশ্চিন্ন করতে পারেনি। জাতির জনকের কন্যা শেষ হাসিনা দেশের হাল ধরেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। আমাদের সবাইকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে কাধে কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকার।

সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বুরহান উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট আফসর আজিজ, মহিলা আওয়ামী লীগ নেত্রী সালমা সুলতানা।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ আগস্ট ২০১৯/ এসএ/কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন