আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

সিলেটে খুলেছে ব্যাংক-বীমা, কাটেনি ঈদের আমেজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৪ ১৪:১৬:৪১

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র ঈদুল আজহার ছুটি শেষে সিলেটে বুধবার খুলেছে ব্যাংক-বীমা আর্থিক প্রতিষ্ঠান। তবে অফিসগুলোতে এখনও কাটেনি ছুটির আমেজ।

তিন দিন ঈদের ছুটির পর আজ ব্যাংক খুললেও প্রথম দিনে কমকর্তা ও কর্মচারীদের পাশাপাশি গ্রাহকদেরও উপস্থিতি ছিল কম। আজকের পর আবার টানা তিনদিন বন্ধ থাকায় অনেকেই ছুটি কাটাচ্ছেন।

সিলেটের ব্যস্ততম কয়েকটি ব্যাংক ঘুরে দেখা গেছে, প্রায় ব্যাংকেই অলস সময় কাটছে কর্মকর্তাদের। লেনদেন হচ্ছে কম। গ্রাহক ও কর্মকর্তাদেরও ঈদের কুশল বিনিময় করে সময় কাটাতে দেখা গেছে। ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের ব্যস্ততা কম থাকায় গল্প গুজবে সময় পার করছেন। বেশীরভাগ ব্যাংকেরই একই চিত্র।

ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা পিকু ধর সিলেটভিউকে বলেন, তিন দিন ছুটির পর বুধবার ব্যাংকে কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতি স্বাভাবিকের তুলনায় কিছুটা কম রয়েছে। কারণ অনেকে ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে আছে। আর গ্রাহকও সাধারণ দিনগুলোর তুলনায় অনেক কম।

ইস্টার্ন ব্যাংকের এক কর্মকর্তা বলেন, অন্যান্য দিনের তুলনায় লেনদেন অনেক কম লেনদেন হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠানে কার্যক্রম শুরু না হওয়ায় বড় ধরনের কোন লেনদেন হচ্ছে না। আগামী সপ্তাহ থেকে স্বাভাবিকভাবে লেনদেন হবে।

তবে, সিলেটের বেসরকারী ব্যাংকগুলোতে কর্মকর্তাদের উপস্থিতি তুলনামুলক বেশী ছিল। কিন্তু, ছিলেন না গ্রাহক।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন