আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুরমায় বাস চাপায় আহত বৃদ্ধার মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৯ ১৮:৪৪:২৯

নিজস্ব প্রতিবেদক :: দক্ষিণ সুরমার আলমপুরে বাস চাপায় আহত পথচারি এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন। মৃত বৃদ্ধার নাম সুফিয়া খাতুন (৭০)।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাছির নগর থানার ডেংরাউতা গ্রামের লাল মিয়ার মেয়ে ও কালা চান এর স্ত্রী।

সোমবার সকাল ১১ টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে রবিবার সন্ধ্যা ৭ টায় দক্ষিণ সুরমার কুশিঘাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার সময় ঐ বৃদ্ধার কোন পরিচয় পাওয়া যায়নি। পরবর্তিতে মোগলাবাজার থানার পুলিশ বিভিন্ন মাধ্যমে খবর নিয়ে ঐ বৃদ্ধার পরিচয় নিশ্চিত হয়। বর্তমানে বৃদ্ধা মহিলার মরদেহ সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন।

এ ব্যাপারে এসএমপি’র মোগলাবাজার থানাধীন আলমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোহাম্মদ রুবেল জানান, কুশিঘাট এলাকায় সড়ক দূর্ঘটনার খবর পেয়ে তিনি সেখানে গিয়ে আহতাবস্থায় সুফিয়া খাতুনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ১১ টায় ঐ বৃদ্ধা মৃত্যুবরণ করেন। বর্তমানে ময়না তদন্তের জন্য মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে রাখা আছে।

তিনি আরো জানান, সিলেট-জকিগঞ্জ সড়কে চলাচলরত আল-হেরা পরিবহণের একটি বাসের চাপায় ঐ বৃদ্ধা গুরুতর আহত হয়েছিলেন। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধা সুফিয়া খাতুন দক্ষিণ সুরমার কুশিঘাট এলাকায় বসবাস করতেন। সিলেট- জকিগঞ্জ সড়কের আলমপুর সংলগ্ন কুশিঘাট বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় আল-হেরা পরিবহণের বাস (মৌলভীবাজার জ-১১-০২১১) নম্বর গাড়িটি তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তখন তাকে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



সিলেটভিউ২৪ডটকম/১৯ আগস্ট ২০১৯/এমআরএইচএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন