আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

জৈন্তাপুরে টোকেনধারী সিএনজি অটোরিক্সা আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২১:১৫:৪১

মোঃ হানিফ, জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় থানা ও ট্রাফিক পুলিশের অভিযানে ৬টি নম্বরপ্লেট ও ফিটনেসবিহীন টোকেনধারী থ্রি হুইলার সিএনজি অটোরিক্সা আটক করা হয়েছে। সিলেট-তামাবিল মহাসড়কে চলাচলরত এ ধরণের অটোরিক্সা আটকে অভিযান চলছে পুলিশের।

পুলিশ সুত্রে জানা যায়, শনিবার (১৪ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্নস্থানে ট্রাফিক পুলিশের অভিযান করে ৬টি অনটেস্ট সিএনজি অটোরিক্সা আটক করা হয়।

এদিকে নম্বরবিহীন আর অনটেস্ট প্লেটধারী সিএনজি অটোরিক্সার দখলে সিলেট-তামাবিল মহাসড়ক। যদিও সরকারের উচ্চপর্যায়ে সিদ্ধান্ত রয়েছে মহাসড়কে কোন প্রকার সিএনজি অটোরিক্সা চলাচল করতে পারবে না। তবুও লাগামহীনভাবে এ মহাসড়কে চলছে নম্বরবিহীন অটোরিক্সা। এ সকল সিএনজি অটোরিক্সাচালকদের নেই কোন লাইসেন্স, টোকেনই চালকদের একমাত্র ভরসা। টোকেন থাকলেই হাইওয়ে, ট্রাফিক ও থানা পুলিশের হাত থেকে রক্ষা পাওয়া যাবে এমন ধারনা মালিক ও চালকদের।

জৈন্তাপুরে নতুন ওসি যোগদানের পরই এসব নম্বরবিহীন গাড়ীর বিরুদ্ধে অভিযানের ঘোষনা দিলেও থেমে নেই এসব গাড়ির চলাচল।

ওসি শ্যামল বণিক বলেন, দূর্ঘটনা রোধে ও সিলেট-তামাবিল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে থানা ও ট্রাফিক পুলিশ যৌথ অভিযান করে ৬টি অটোরিক্সা আটক করা হয়েছে। এসব গাড়ির বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হবে।

তিনি আরো বলেন কোন প্রকার টোকেন দিয়ে, অনটেস্ট এবং চালকের লাইসেন্সবাহীন কোন গাড়ী সিলেট-তামাবিল মহাসড়কে চলাচল করতে পারবে না। এসব গাড়ির আটকে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/এমএইচ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন