আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের জনসভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২১:৪৩:০৪

সিলেট :: সিলেটে স্বেচ্ছাসেবক লীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। জনজীবনকে বিপর্যস্ত, অর্থনৈতিক অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার, অপপ্রচার, গুজব, বিভ্রান্তি ও আতংকের বিরুদ্ধে গনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ জনসভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেছেন, দেশের উন্নয়ন আর অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্র করে পার পাওয়া যাবে না। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে রয়েছেন। এ উন্নয়নে দেশের আপামর মানুষ যোগ দিয়েছেন, এ উন্নয়ন কেউ ব্যহত করতে পারবে না। কেউ যাতে নতুন করে ষড়যন্ত্র, অপপ্রচার আর বিভ্রান্তি ছড়াতে না পারে সেজন্য স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেক নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর রিকাবিবাজার পয়েন্টে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের এ জনসভার আয়োজন করে। জনসভায় প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ।

জনসভায় প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপি। তিনি তার বক্তব্যের শুরুতে সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি কারাবন্দী পিযুষ দে’র মুক্তি দাবি জানান। তিনি আরো বলেন, রাজনীতি করতে হবে দেশের মানুষের কল্যাণে। বিএনপি-জামায়াত চক্র দেশের হাজার হাজার কোটি টাকা লুট করেছে। আজ তাদের অস্তিত্ব নেই। দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে ইর্ষান্বিত হয়ে একটি চক্র মিথ্যাচার, গুজব আর বিভ্রান্তি ছড়াচ্ছে। এদেরকে কঠোরভাবে প্রতিহত করতে হবে।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মঈন উদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, আনোয়ার পারভেজ টিংকু, হুমায়ুন কবির মনির, এড. ফখরুল ইসলাম, সদস্য জামিল আহমদ, এড. কামাল উদ্দিন আহমদ, আব্দুল লতিফ নতুন, সিলেট জেলা শাখার সভাপতি আফসার আজিজ, মহানগরের সেক্রেটারি দেবাংশু দাশ মিটু, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি এড. লোকমান হোসেন, মোশতাক আহমদ চৌধুরী।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/এসএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন