আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ছাতকে পানি থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ২০:২৬:৩৮

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:: ছাতকে নিখোঁজ হওয়ার প্রায় ২২ ঘন্টা পর আনোয়ার হোসেন(৩৬) নামের এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার বিকেলে কাঁচুর ব্রীজের নীচে পানি থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরী দল। তিনি উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর পুত্র এ উপজেলা যুবলীগের সদস্য। এঘটনায় একই গ্রামের মৃত আছাব উদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৩২) নামের একজনকে আটক করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে আনোয়ার আশাকাচর পয়েন্ট থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেল তাকে অভারটেক করে আশাকাচর-চানপুর সড়কের হাছন নগর কাঁচুর ব্রীজ এলাকায় পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাকে মারপিট করে আহত অবস্থায় ধাক্কা দিয়ে ব্রীজের নিচে পানিতে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে।


রাতে আনোয়ার হোসেন বাড়ি না ফেরায়  পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।
রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে পরিবারের লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। দুপুরে সিলেট থেকে একদল ডুবুরী ঘটনাস্থলে এসে কয়েক ঘন্টা চেষ্টার পর পানিতে ডুবন্ত অবস্থায় আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।


এ সময় সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/ ২২ সেপ্টেম্বর ২০১৯/মাহবুব/জেএসি


শেয়ার করুন

আপনার মতামত দিন