আজ মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ ইং

আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্র মজলিসের বিক্ষোভ-মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৯ ১৯:৩৬:৪০

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় [বুয়েট] এর ছাত্র আবরার ফাহাদ এর হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে বিক্ষোভ-মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার কোর্ট পয়েন্টে এসে শেষ হয়।

ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট  মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে মিছিলত্তোর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় প্রশিক্ষণ ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী বলেন, দেশ বিরোধী কোন চুক্তি দেশের জনগণ মেনে নেবে না। ভারতের সাথে দেশ বিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে এবং আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে ।

সিলেট মহানগর সেক্রেটারী সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মনজুরে মওলা, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ জারির হুসাইন, পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসেন জাকির, সাবেক পশ্চিম জেলা সভাপতি জাকির হোসেন সাঈদ, পশ্চিম জেলা সেক্রেটারী মুহাম্মদ শাহাবুদ্দিন, সাবেক ইসলামী বিশ্ববিদ্যালয় সেক্রেটারী মুহাম্মদ খায়রুল ইসলাম ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগরীর প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আব্দুর রব, বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক লিটন আহমদ জুম্মান, প্রচার ও পাঠাগার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, অফিস ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক মোস্তফা আহমদ সোহান, পূর্ব জেলার প্রশিক্ষণ ও মাদ্রাসা বিষয়ক সম্পাদক এম জাবের আহমদ, বায়তুলমাল ও প্রচার সম্পাদক রুহুল আমিন, স্কুল বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, অফিস ও পাঠাগার সম্পাদক মুজিবুর রহমান, পশ্চিম জেলার অফিস ও প্রচার সম্পাদক ইমদাদুল হক ইমরান, খেলাফত মজলিস কতোয়ালী পশ্চিম থানা সেক্রেটারী মাওলানা সাইফুল ইসলাম, শ্রমিক মজলিস সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, মুশাররফ আবেদীন জয়, মুয়াজ হুসাইন, রায়হান আহমদ, আনিসুল ইসলাম এমাদ উদ্দীন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম / ৯ অক্টোবর ২০১৯/ প্রেবি/ এসএইচ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   সিলেটে প্রবাসীদের জায়গা দখল চেষ্টার অভিযোগ
  •   সাবেক কাউন্সিলর আমজাদের মায়ের মৃত্যুতে কাউন্সিলর লায়েকের শোক
  •   এম এ হকের মৃত্যুতে প্রবাসী মাসুক’র শোক প্রকাশ
  •   খন্দকারবাজার প্রবাসী ট্রাস্টের সভায় মকবুল মেম্বারের মাগফেরাত কামনা
  •   বালাগঞ্জ ওসমানীনগরে ‘নিসচা যুক্তরাজ্য’র খাদ্যসামগ্রী বিতরণ সম্পন্ন
  •   গোলাপগঞ্জে শিক্ষক করোনায় আক্রান্ত
  •   সাবেক কাউন্সিলর আমজাদের মাতার ইন্তেকাল, মহানগর আ.লীগের শোক
  •   গোলাপগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্টের জরিমানা
  •   কমলাভান্ডার’র সত্ত্বাধিকারী মৃত্যুতে মাহি উদ্দিন সেলিমের শোক
  •   সিলেটে একদিনে ৭ চিকিৎসক ‘করোনা পজিটিভ’