আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশৃঙ্খলায় ভেস্তে গেল বাঘা ইউনিয়ন আ.লীগের সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ২১:৩৯:২৯

গোলাপগঞ্জ প্রতিনিধি :: দলীয় নেতাকর্মীদের বিশৃঙ্খলায় ভেস্তে গেছে গোলাপগঞ্জের বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। শনিবার দুপুরে উপজেলার বাঘা ইউপির স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলন শুরুর সাথেই সাথেই দাওয়াত না পাওয়ার অভিযোগ এনে শুরু হয় দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নির্ধারিত সময়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরুর সাথেই সাথেই ইউনিয়ন আওয়ামী লীগ’র সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন সম্মেলনে দাওয়াত না পাওয়ার অভিযোগ আনেন। এসময় একটি গ্রুপ ‘সম্মেলন মানি না’ স্লোগান দিতে থাকলে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উত্তেজিত নেতাকর্র্মীরা সভাস্থলে ভাঙচুর চালায়। পরে পরিস্থিতি শান্ত না হলে আওয়ামী লীগের জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ সম্মেলনস্থল ত্যাগ করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজাত আলী রফিক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ,যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ বলেন, আওয়ামী লীগ যেহেতু বড় পরিবার তার সুযোগ নিয়ে কিছু মানুষ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তবে আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী ২১ তারিখ সবার সাথে সমন্বয়ের মাধ্যমে কমিটি গঠন করার।

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/এনাম/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন