আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

গোয়াইনঘাট কলেজের রজতজয়ন্তী ডিসেম্বরে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৮ ১৭:২৫:৩৪

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী ও পূর্ণমিলনী উদযাপন পরিষদের প্রস্তুতি সভা শুক্রবার বিকাল ৪ টায় গোয়াইনঘাট সরকারি কলেজে মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হকের সভাপতিত্বে ও কলেজের বাংলা প্রভাষক দিলরুবা আক্তারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট চার আসনের সাংসদ ও সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উদযাপনে সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা থাকতে হবে।

তিনি বলেন, রজতজয়ন্তী উদযাপন সফল ও অর্থবহ করার জন্য ওই অনুষ্ঠানে সরকারের মন্ত্রী পরিষদের কয়েকজন সদস্য ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভিসিদের আমন্ত্রণ জানানো হবে।

প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, সিলেট জেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও পূর্বজাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আসলাম প্রমূখ।

অপর দিকে দুপুরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ তামাবিল স্থল বন্দর, তামাবিল - জাফলং মহাসড়ক পরিদর্শন করেন এবং গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন।


সিলেটভিউ২৪ডটকম/০৯ নভেম্বর ২০১৯/এমএএম/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন