আজ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ইং

সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি সিলেট অঞ্চলের পরিচিত সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১১ ২১:১১:৫৩

সিলেট :: বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) সিলেট অঞ্চলের নবনির্বাচিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সিলেট সরকারি পাইলট বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় নবনির্বাচিত নেতৃবৃন্দ পরস্পরের সাথে পরিচিত হন এবং সমিতি কার্যক্রম এবং কর্ম পরিকল্পনা কিভাবে শুরু করা যায় সে বিষয়ে ব্যপক আলোচনা হয়। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন নজরুল ইসলাম এবং গীতা পাঠ করেন শিলা সাহা।

সভায় বক্তরা বলেন, টাইমস্কেল/ সিলেকশন গ্রেড সিনিয়র শিক্ষক পদোন্নতি সহকারী প্রধান ও প্রধান শিক্ষকদের পদোন্নতি, মাধ্যমিকদের জন্য পদসোপান তৈরি, আত্তীকরণ বিধিমালা তৈরি, পদোন্নতির বিধি সংশোধন, উপজেলা মাধ্যমিক অফিসার পদে সিনিয়র শিক্ষকদের পদায়ন, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর আলাদা ইত্যাদি ন্যায্য দাবী দ্রুত বাস্তবায়ন করার জন্য বক্তব্য প্রদান করেন বাসমাশিস সিলেট অঞ্চলের সভাপতি মো. কবির খান।

অন্যান্যদের মধ্যে সভায় বক্তব্য রাখেন আঞ্চলিক কমিটির সদস্য আনোয়ার হোসেন ও সাইফুল আলম, বাসমাশিস সিলেট অঞ্চলের সহ-সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন খান ও নাজির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের ও মামুনুর রশিদ, কোষ্যাধক্ষ মুহিবুর রহমান, দপ্তর সম্পাদক পল্লব কান্তি দেব, প্রচার সম্পাদক মো. বায়েজিদ, আইসিটি সম্পাদক শফিউল আলম, সাংগঠনিক সম্পাদক তানজিমা জামান, সহ-সভাপতি মো. জাকির হোসেন ও ফারুক আহমদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নছর, মো. সুফিয়ান ও আল এমরান, সহকারি প্রধান শিক্ষক সালমা নুরুন্নাহর ও শিলা শাহা, কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ-সম্পাদক শওকত হোসেন, সহ-সভাপতি জহির আলী, সিলেট অঞ্চলের সম্পাদক কায়সার আহমেদ এবং সভাপতি মো. কবির খান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ নভেম্বর ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন