আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে রুদ্ধদ্বার বৈঠকে বসছে বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ০০:৩৮:২৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: আগামীর পরিকল্পনা নির্ধারণে রুদ্ধদ্বার বৈঠকে বসছে সিলেট জেলা বিএনপি। বৈঠকে সিলেট জেলার ১৩টি উপজেলা ও ৪টি পৌরসভার শীর্ষ নেতারা এ বৈঠকে উপস্থিত থাকবেন।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টা থেকে নগরীর সোবহানীঘাটস্থ একটি সেন্টারে এ বৈঠক শুরু হবে। বৈঠকটি সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে বলে জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

জানা গেছে, বৈঠকে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির ২৫ সদস্য উপস্থিত থাকবেন। এছাড়া প্রত্যেক উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, ১ম সহ-সভাপতি, ১ম যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত থাকবেন। প্রত্যেক উপজেলার প্রতিটি ইউনিয়ন শাখা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক এবং যেসব ইউনিয়নে বিএনপিদলীয় চেয়ারম্যান আছেন তারাও থাকবেন বৈঠকে। এছাড়া পৌরসভার অন্তর্ভূক্ত ওয়ার্ড শাখা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় কাউন্সিলরকেও বৈঠকে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

বিএনপি নেতারা জানিয়েছেন, আমন্ত্রিত নেতারা এবং দলীয় কাউন্সিলর ও চেয়ারম্যানগণ ছাড়া অন্য কেউ এই বৈঠকে অংশগ্রহণ করতে পারবেন না।

জেলা বিএনপির আহবায় কামরুল হুদা জায়গীরদার জানিয়েছেন, সিলেট জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যেই গুরুত্বপূর্ণ এই বৈঠক আহবান করা হয়েছে। বৈঠকের জন্য প্রত্যেক উপজেলা ও পৌরসভাকে নির্দিষ্ট সময় নির্ধারণ করে দেওয়া হয়েছে।

জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ১০টায় জৈন্তাপুর উপজেলা, সাড়ে ১০টায় গোয়াইনঘাট উপজেলা, ১১টায় দক্ষিণ সুরমা উপজেলা, সাড়ে ১১টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা, ১২টায় বালাগঞ্জ উপজেলা, সাড়ে ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা এবং ১টায় বিশ^নাথ উপজেলা বিএনপির নেতাদের সাথে বৈঠক করবেন জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতারা।

এছাড়া বেলা ২টায় ওসমানীনগর উপজেলা, আড়াইটায় গোলাপগঞ্জ উপজেলা, বিকাল ৩টায় বিয়ানীবাজার উপজেলা, সাড়ে ৩টায় বিয়ানীবাজার পৌরসভা, ৪টায় জকিগঞ্জ পৌরসভা, সাড়ে ৪টায় জকিগঞ্জ উপজেলা, সন্ধ্যা ৫টায় কানাইঘাট পৌরসভা, সাড়ে ৫টায় কানাইঘাট উপজেলা এবং সন্ধ্যা ৬টায় সিলেট সদর উপজেলা বিএনপির নেতাদের সাথে বৈঠক করা হবে।

জানা গেছে, এ বৈঠকের মাধ্যমে সিলেট জেলা বিএনপির আওতাধীন সকল শাখায় আহবায়ক কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত হবে।

সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ সিলেটভিউকে বলেন, ‘জেলা বিএনপির সম্মেলনকে সামনে রেখে আওতাধীন সকল শাখায় আহবায়ক কমিটির গঠনের বিষয়ে বৈঠকে আলোচনা হবে। বৈঠকে কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।’

সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন