আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জের চৌধুরীবাজারে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৭:৩৪:৪০

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জের চৌধুরীবাজারে কিংস ডায়গনস্টিক সেন্টারের উদ্যেগে ফ্রি মেডিকেল ও ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার লক্ষনাবন্দ ইউপির চৌধুরীবাজার ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অস্থায়ী ক্যাম্পে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৫শতাধিক অসহায় ও দরিদ্র রোগী সেবা গ্রহণ করেন। এতে নাক-কান-গলা, মেডিসিন, গাইনী ও প্রসূতি রোগীদের মধ্যে সেবা প্রদান করেন ডা. রাফিউল আজম ঘোরী ও ডা. মর্জিনা খাতুন। এসময় উপস্থিত ছিলেন কিংস ডায়গনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিং কামরান, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, চৌধুরীবাজার ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল চক্রবর্তী, সহকারি শিক্ষক অধির রাম বিশ্বাস, রহিমা সুলতানা, মার্কেটিং ম্যানেজার হাছান আহমদ, ফখরুল ইসলাম প্রমুখ।

এসময় মেডিক্যাল ক্যাম্পের উদ্যোক্তা কিং কামরান বলেন, এটি আমাদের ধারাবাহিক ক্যাম্পেইনের ৩য় ক্যাম্পেইন। একে একে পুরো উপজেলায় ৬টি ক্যাম্পেইন করা হবে।

তিনি আরও বলেন, জন্মস্থানের ভালোবাসায় প্রবাস থেকে বারবার অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে ছুটে আসি। দরিদ্র মানুষ যাতে বিনা চিকিৎসায় অসুস্থতায় না ভোগে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আগামী দিনে আরও বড় পরিসরে কাজ করার ইচ্ছা আছে।


সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/এএইচএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন