আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে ‘প্রাণের সন্ধানে’ রক্তদান সংগঠনের উদ্যোগে অনুদান ও খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৯:৫২:২৪

সিলেট :: সিলেটের বিশ্বনাথে ‘প্রাণের সন্ধানে’ রক্তদান সংগঠনের উদ্যোগে নগদ আর্থিক অনুদান প্রদান ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলার দশঘর ইউনিয়নের মিয়ার বাজারে প্রাণের এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক যুব সংগঠক কবিরুল ইসলাম কবির।  এসময় তিনি বলেন, যুবরাই এদেশের মূল শক্তি।  যুবসমাজ হচ্ছে তারুণ্য ও সমৃদ্ধির প্রতীক।  মানবকল্যাণ ও সেবার শ্রেষ্ঠ সময় হচ্ছে যৌবনকাল।  জাতির সমৃদ্ধি, সম্মান ও জাতীয় অগ্রগতিতে ভূমিকা রাখতে পারে যুবরাই।  আমাদের দেশের অর্থনৈতিক উন্নয়নে বড় অংশীদার ও শ্রমশক্তির মূল যোগানদাতা এই যুব সম্প্রদায়।

তিনি আরো বলেন, মাদক ও প্রযুক্তির সহজলভ্যতা এবং পারিবারিক অনুশাসন ও মানসম্মত শিক্ষার অভাবের কারণে তরুণরা অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে যাচ্ছে।  যুবদের কাছে কিছু  পেতে মানসিক সুস্থ থাকার পরিবেশ তাদের নিশ্চিত করতে হবে।  পড়াশোনা এবং কাজের পাশাপাশি সমাজের এবং মানুষের কল্যাণে সম্পৃক্ত থাকতে হবে।

‘প্রাণের সন্ধানে’ রক্তদান সংগঠনের সভাপতি জাহির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেশ অতিথি ছিলেন দশঘর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির, কবি আব্দুল মোমিন মামুন, যুবনেতা কামরুজ্জামান সেবুল, সিদ্দিকুর রহমান, আজিজুল মিয়া, নাজমুল আলম চৌধুরী অপু, আব্দুল মুকিত, বদরুল আলম চৌধুরী শিপু, আব্দুল আহাদ দুলন, লিতু খান, সুলতান খান, জিয়াউর রহমান জিয়া, মোহিত চৌধুরী, জাকির হোসেন চৌধুরী, লুকমান আহমদ চৌধুরী। 

এসময় আরো উপস্থিত ছিলেন জাহির আহমদ, নুর আলম ময়না, ফয়ছল মিয়া, জাকির চৌধুরী, রায়হান চৌধুরী, লোকমান আহমদ, রাজিদ খান, আলী আহমদ, আফরাজ আহমদ, জায়েদ আহমদ, সালমান খান, কামরান খান, মাসুদ খান, কামরান খান, সাহেল আহমদ, আলী হোসেন, লিমান আহমদ, এমরান আহমদ, রাজু মিয়া, তোফায়েল আহমদ, হাবিব, অজয় সেন, ইমন শিকদার, শিবলু, রাকিব রায়হান, ফরহাদ আহমদ, হাছান মিয়া, রানু মিয়া, ইজাজুল, রিপন আহমদ, জুবেল, আব্দুল্লাহ, মুন্না আহমদ, মামুন, রুপ চাঁদ, তারেক আহমদ, সাইদ্দুজামান সামি প্রমুখ। 

অনুষ্ঠানে অসহায় রোগীর চিকিৎসা খরচ, আর্থিক অনুদান ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন