আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে ধারালো অস্ত্র দিয়ে আঘাত, কিশোরের রিকসা ছিনতাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ২০:১০:৪১

ফেঞ্ছুগঞ্জ প্রতিনিধি :: পরিবার হাল ধরতে কিশোর বয়স থেকেই রিকসা চালান সুমন মিয়া। বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ছত্তিশ গ্রামে। উপজেলার ইসলামপুর কাজীবাড়ি কলোনিতে মা-বাবার সাথে তাদের বসবাস। তার বাবা ছালেখ মিয়াও রিকসা চালান। কিশোর বয়সেই পরিবারের বোঝা টানা সুমনের  জীবনে ঘটে যায় এক অমানুষিক ঘটনা।

গত ৮ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ফেঞ্চুগঞ্জের হজরত শাহ মালুম মাজারের পাশ থেকে এক যাত্রী তার রিকসাতে উঠেন উত্তর কুশিয়ারা ইউনিয়েন ইলাশপুর যাবেন বলে। সুমন যাত্রীকে নিয়ে যান। কিন্তু ইলাশপুরে একটি বাড়ির কাছে রিকসা থামাতে বলে যাত্রী বলেন, আমি একটি বস্তা নিবো ঘরে আ্সা, বস্তাটা ধরে তুলতে হবে।সহজ সরল সুমন ঘরে ঢুকে।

ঘরে ঢুকার পরে ঐ যাত্রী তার দুই হাত পিছনে বেধে ফেলে! তারপর মাথা ও মুখে কিল ঘুষি মারতে থাকে। কিশোর সুমন অজ্ঞান হয়ে যায়। ধারালো অস্ত্র দিয়ে সুমনের মুখে এলোপাতাড়ি আঘাত করা হয়। এভাবে সুমনকে ফেলে রেখে রিকসাটি নিয়ে পালিয়ে যায় যাত্রীবেশী ঐ ব্যক্তি।

ঘন্টা দু'য়েক পরে জ্ঞান ফিরলে নিজেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় নিজেকে। সে নিজের জামা দিয়ে মুখ বেঁধে ঘরের ভেন্টিলেটর দিয়ে ঘর থেকে বের হয়ে আসে। বের হয়ে তার পরিচিত আরেক রিকসাওয়ালা তাকে দেখে ফেঞ্চুগঞ্জ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

তার মুখে ১৭৬টি সেলাই দেয়া হয় সিলেট ওসমানী  হাসপাতালে। সুমন  এখন তার বাড়িতে রয়েছে। কিন্তু তার মুখে ডাক্তারের দেয়া সেলাইয়ের ব্যথা যেন  গাঁয়ে লাগছেনা। জীবিকা নির্বাহের একমাত্র তার রিকসা হারিয়ে বারবার বিলাপ করতে দেখা গেছে।

ফেঞ্ছুগঞ্জ থানার ওসি আবুল বাসার মুহাম্মদ বদরুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি। রিকসা উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/ফরিদ/জুআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন