আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

বাংলা ট্রিবিউনের সাব-এডিটর সিলেটের মনসুরের ‘হার্ট অ্যাটাক’ করে মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ১৬:০৯:৪৫

সিলেটভিউ ডেস্ক :: অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সাব-এডিটর আবুল মনসুরের মৃত্যু হার্ট অ্যাটাকে হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে আবুল মনসুরের মৃতদেহের ময়নাতদন্ত করেন ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

চিকিৎসক বলেন, ‘মৃতদেহে কোনো ধরনের আঘাত পাওয়া যায়নি। প্রাথমিকভাবে হার্ট অ্যাটাক হয়েই তার মৃত্যু হয়েছে বলে বোঝা যাচ্ছে। আরও পরীক্ষা নিরিক্ষার জন্য ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সেগুলোর রিপোর্ট পেলে ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট দেওয়া হবে।’

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাড়ির ৬ তলার ফ্লাটের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করা হয়। বাংলা ট্রিবিউনে কাজ করার আগে মনসুর আলী দৈনিক ইত্তেফাকে কর্মরত ছিলেন।

জানা গেছে, মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৭ সালে বাংলা ট্রিবিউনে সাব-এডিটর পদে যোগ দেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত সেখানেই কর্মরত ছিলেন।

রাজধানীর খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, ‘আহমেদ মনসুরসহ আরও দুজন ওই বাসায় থাকতেন। রাতে সংবাদ পেয়ে দরজা ভেঙে খাটের ওপর থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি।’


সৌজন্যে-ঢাকাটাইমস
সিলেটভিউ২৪ডটকম/১৭ নভেম্বর ২০১৯/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন