আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

উপাচার্যের সাথে শাবি প্রেসক্লাবের নতুন কমিটির মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৭ ১৯:২৬:৫৩

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এর সাথে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের সংগঠন ‘শাবি প্রেসক্লাব’।

রবিবার (১৭ নভেম্বর) বিকেল ৩ টায় উপাচার্যের কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, সহকারী প্রক্টর আবু হেনা পহিল, সহকারী প্রক্টর আলমগীর কবির।

এসময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষা গবেষণায় এ বিশ্ববিদ্যালয়কে একটি রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। শাবি প্রেসক্লাব অতীতেও আমাদের সব ধরনের সহযোগিতা করেছে। আশা রাখবো সামনের দিনগুলোতে আগের মতো সহযোগিতা অব্যাহত রাখবে। এছাড়া ডোপ টেস্টের মাধ্যমে শিক্ষার্থীদের মাদক দ্রব্যের প্রতি নিরৎসাহিত করাই আমাদের প্রধান উদ্দেশ্য। আর সামনের দিনগুলোতে যাকে সন্দেহজনক মনে হবে তাকে ডোপ টেস্ট করা হবে। এদিকে শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদেরও ডোপ টেস্ট করা হবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, সম্প্রতী একটি মহল নানা ভাবে বিশ্ববিদ্যালয়েকে অশান্ত করার চেষ্টা করছে । তারা বিভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করতে নানামুখী তৎপরতা চালাচ্ছে। এদের থেকে সাবধান হওয়ার পরামর্শ দেন উপাচার্য।

এসময় মধ্যে উপস্থিত ছিলেন, শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান, সাধারণ সম্পাদক মেহেদী কবীর, সহ সভাপতি আরাফ আহমেদ, সদ্য সাবেক সভাপতি জিয়াউল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জুনেদ আহমেদ, বর্তমান যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম আফরান, কোষাধ্যক্ষ মাসুদ আল রাজি, দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ, কার্যকরী সদস্য জিএম ইমরান হোসেন, নাজমুল হুদাসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা ।

শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিকগুলো মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে আমরা কাজ করে যাচ্ছি। সাথে বিশ্ববিদ্যালয়ের যেসব সংকট আছে সেগুলোও তুলে ধরার মাধ্যমে সমাধানের পথকে সুগম করতে কাজ করছি। সামনের দিনগুলোতে সাংবাদিকরা তাদের আদর্শের জায়গা থেকে কাজ করে বিশ্ববিদ্যালয়কে তুলে ধরবেন ।

সিলেট ভিউ ২৪ ডটকম / ১৭ নভেম্বর ২০১৯/ এএএম/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন