আজ সোমবার, ০৬ জুলাই ২০২০ ইং

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগে দুর্নীতিবাজদের স্থান না দেয়ার আহবান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০২ ১৮:০৫:১৭

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কমিটিতে দুর্নীতিবাজ, জেল খাটা স্বার্থান্বেষীদের স্থান না দেয়ার আহ্বান জানিয়েছেন উপজেলার তৃণমূলের নেতাকর্মীরা।

সোমবার (২ ডিসেম্বর) গোলাপগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তারা দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার প্রতি এ আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কেন্দ্র করে একটি মহল নানা অপপ্রচারের মাধ্যমে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মান ও মর্যাদা ক্ষুণ্ণ করে চলেছে। যা খুবই দুঃখজনক।

তারা বলেন, গত জাতীয় নির্বাচনে অনেকেই নৌকার বিরুদ্ধে কাজ করেছেন। আজ তারা দলের সম্মেলন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন।

তারা অভিযোগ করে বলেন, স্থানীয় সংসদ সদস্যদের নিকট থেকে স্বার্থান্বেষীরা অবৈধভাবে সুযোগ-সুবিধা নিতে না পেরে তার বিরুদ্ধে কুৎসা রটনা করছে।

লিখিত বক্তব্যে বক্তারা দুর্নীতিবাজ, দুর্নীতির চার্জশিটভুক্ত আসামি, স্বার্থান্বেষীদের বাদ দিয়ে ত্যাগী, সৎ, পরীক্ষিত নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠনের দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লক্ষনাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সেলিম আহমদ, সহ-সভাপতি সেলিম আহমদ মেম্বার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,   লক্ষনাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল ফজল সবুল, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহিম আলী, বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমেদ ক্যারল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলিম উদ্দিন বাবলু, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক ছালিক আহমদ, শরিফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কবিরূল ইসলাম, বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের, সহ-সভাপতি সামসুল ইসলাম, বুধবারিবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুস শহীদ খান জিলা মিয়া, জহির উদ্দিন, আরজমন্দ আলী, সেলিম আহমদ, কয়েছ আহমদ, হেলাল আহমদ, নাজিমুল হক লস্কর, আলী হোসেন, জালাল সিদ্দিকী, সেবুল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২ ডিসেম্বর ২০১৯/এএইচএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন