আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ধূলার ক্ষতি থেকে বাঁচাতে মাস্ক বিতরণ করলো ‘হিউম্যান কেয়ার’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৬ ১৭:৪২:১৫

সিলেট :: ধূলার হাত থেকে রক্ষা করার জন্য রিক্সা ও অটো চালক, মটর সাইকেল চালক ও সড়কে টহলরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে মাক্স বিতরণ করেছে সামাজিক সংগঠন ‌‘হিউম্যান কেয়ার সিলেট মহানগর’।

শুক্রবার বেলা ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের ক্রিনবিজ এলাকায় রিক্সা চালক, অটোচালক, মটর সাইকেল চালক ও ট্রাফিক পুলিশেদের মাঝে নাক ও মুখ ঢেকে ম্যাক্স পরিয়ে দেন হিউম্যান কেয়ারের সদস্যরা।

হিউম্যান কেয়ারের প্রতিষ্টাতা, এম জি রব্বানী বলেন, চৈত্রের এ দাবদাহ মুখর শুস্ক দিনে সড়কগুলো এবং বাতাস ধুলিতে পরিপূর্ণ হয়ে থাকে। এই ধুলি শ্বাসকষ্টসহ নানা ধরনের ব্যাধির জন্ম দেয়। মানুষের মুখ ও নাক দিয়েই মূলত এ ধুলা শরীরে প্রবেশ করে। এজন্য স্বাস্থ্য সচেতনার অংশ হিসেবে আমরা এ কর্মসূচি গ্রহণ করি।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের  কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, মিলাদ রহমান, সাংগঠনিক সম্পাদক কলামিস্ট মাজহারুল ইসলাম জয়নাল, রোটার‍্যক্টর পিপি পরিমল পাল, জেলা সাংগঠনিক সম্পাদক মো. লায়েক আহমদ।

হিউম্যান কেয়ার সিলেট মহানগরের সভাপতি মুস্তাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহ সভাপতি রাসেল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক নাদিম মাহমুদ, ইয়েমেন রাসেল, সমুজ আলী, ইলিয়াস আহমদ, এমাদ আহমদ জনি প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন